বাসস ক্রীড়া-১৬ : কোভিড-১৯ পরীক্ষার জন্য আরচারদের নমুনা সংগ্রহ

202

বাসস ক্রীড়া-১৬
কোভিড-১৯ পরীক্ষার জন্য আরচারদের নমুনা সংগ্রহ
ঢাকা, ১৭ আগস্ট ২০২০ (বাসস): কোভিড-১৯ পরীক্ষার জন্য আজ অনুশীলণ কেন্দ্রে অবস্থান করা আট আর‌্যার, দুইজন ট্রেইনার, একজন ট্রেনিং সহকারী, দুই ফিজিও থেরাপিস্ট ও চার স্টাফের নমুনা সংগ্রহ করা হয়েছে।
বাংলাদেশ আরচ্যরি ফেডারেশনের মেডিকেল কমিটির আহ্বায়ক ডা: মো: এহছানুল করিম এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানিয়েছেন। সংগৃহিত নমুনা স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে পরীক্ষার জন্য। আগামীকাল মঙ্গলবার পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। আগামীকাল আরো দুইজন স্টাফ পরীক্ষার জন্য তাদের নমুনা জমা দিবে।
এদিকে দ্বিতীয় পর্বে ৪ জন রিকার্ভ মহিলা আরচার ২৩ আগস্ট নমুনা জমা দেবেন। ৩০ আগস্ট নমুনা দিবে কম্পাউন্ড ডিভিশনের ৪ জন পুরুষ ও ২ জন মহিলাসহ ৬ জন আরচার।
এদিকে গতকাল রিকার্ভ পুরুষদের আট আরচ্যার প্রথম ধাপে অনুশীলনের জন্য প্রধান কোচ মার্টিন ফ্রেড্রিকের কাছে টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে রিপোর্ট করেন।
ক্যাম্পের জন্য ডাক পাওয়ার আরচ্যাররা হলেন, মোহাম্মদ রোমান সানা, রাম কৃষ্ণ সাহা, ইমদাদুল হক মিলন, সাকিব মোল্লা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল, তামিমুল ইসলাম, আব্দুর রহমান, প্রদিপ্ত চাকমা, মোসাম্মাৎ ইতি খাতুন, বিউটি রায়, মনি রানি সরকার, দিয়া সিদ্দিকি, অসিম কুমার দাস, মোহাম্মদ আশিকুজ্জামান, সিয়াম সিদ্দিক, আসিফ মাহমুদ, বন্যা আক্তার ও সুমা বিশ^াস।
বাসস/এমএইচসি/২০০৩/স্বব