বাসস ক্রীড়া-১৪ : অনুর্ধ-১৯ ক্রিকেট দল ও স্টাফের প্রথম ব্যাচের করোনা নেগেটিভ

195

বাসস ক্রীড়া-১৪
ক্রিকেট-অনুর্ধ-১৯ -করোনা
অনুর্ধ-১৯ ক্রিকেট দল ও স্টাফের প্রথম ব্যাচের করোনা নেগেটিভ
ঢাকা, ১৭ আগস্ট ২০২০ (বাসস): অনুর্ধ-১৯ ক্রিকেট দল ও স্টাফদের প্রথম ব্যাচের সকলের কোভিড-১৯ পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। আজ পাওয়া গেছে তাদের টেস্ট রিপোর্ট।
প্রথম এই দলে ছিল ১৫জন ক্রিকেটার ও ১২ জন স্টাফ। করোনা পরীক্ষায় সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। এরা সরাসরি চলে যাবে কন্ডিশনিং ক্যাম্প শুরু হতে যাওয়া বিকেএসপিতে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কাওসার আজ বাসসকে বলেন,‘ করোনা পরীক্ষায় ১৫ খেেেলায়াড় ও ১২ স্টাফের সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। এটি আমাদের জন্য খুবই ভাল খবর। আজই আমরা এই রিপোর্ট পেয়েছি।’
ক্যাম্পের জন্য ডাক পাওয়া ৪৫ খেলোয়াড়সহ মোট ৬৫জনকে বিসিবির নিয়ম অনুযায়ী সবারই করোনা টেস্ট করানো হবে।
কাওসার বলেন,‘ আজ করানো হবে দ্বিতীয় ব্যাচের পরীক্ষা। তৃতীয় এবং শেষ দলটির পরীক্ষা হবে বৃহস্পতিবার।’ টেস্ট রিপোর্ট পাবার পর ইতোমধ্যে প্রথম দল বিকেএসপিতে পৌঁছে গেছে বলে জানান তিনি।
কাওসার জানান, যদি কারো দেহে করোনার উপস্থিতি ধরা পড়ে তাহলে বিসিবির ব্যবস্থাপনায় তাদেরকে আইসোলেশনে রাখা হবে। ৪৫ জনের এই স্কোয়াডের কন্ডিশনিং ক্যাম্প ২৩ আগস্ট শুরু হয়ে শেষ হবে ১৮ সেপ্টেম্বর।
আপে ধাপে কমিয়ে আনা হবে দলের সসদস্য সংখ্যা। যেটি বলবৎ থাকবে আইসিসি অনুর্ধ-১৯ বিশ^কাপ ক্রিকেটের চুড়ান্ত স্কোয়াড গঠন করা পর্যন্ত। ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হকে আগামী অ-১৯ বিশ্বকাপ। চ্যাম্পিয়ন হিসেবে টুর্নামেন্টে অংশ নিবে বাংলাদেশ।
বাসস/এসএসপি/অনু/এমএইচসি/১৮৫৯/স্বব