বাসস দেশ-২৬ : কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

110

বাসস দেশ-২৬
কুষ্টিয়া-শোকদিবস
কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন
কুষ্টিয়া, ১৫ আগস্ট, ২০২০ (বাসস) : কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হচ্ছে।
সামাজিক দূরত্ব বজায় রেখে প্রশাসন, আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে পৃথক-পৃথকভাবে বঙ্গবন্ধু মুর‌্যাল, ভাষ্কর্য্যে পুষ্পার্ঘ অর্পণ, দোয়া মাহফিল, আলোচনা সভা অনুস্ঠিত হয়। দুপুরে অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করা হয়।
এ উপলক্ষে সকাল ৮টায় কুষ্টিয়া জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক মো. আসলাম হোসেন ও পুলিশ সুপার এস এম তানভীর আরাফাতের নেতৃত্বে পৃথক-পৃথকভাবে বঙ্গবন্ধু ভাস্কর্য্যে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। এ ছাড়া সকাল ১০টায় কুষ্টিয়া সরকারি কলেজের সামনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু মুর‌্যালে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদীসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।
বেলা ১১টায় কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু মুর‌্যালে ইবি ছাত্রলীগের উদ্যোগে পুষ্পার্ঘ অপর্ণ শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দোয়া ও মোনাজাত করা হয়। এ ছাড়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবউন নেছা সবুজ, শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম মতিউর রহমান, কৃষক লীগের সভাপতি মকবুল হোসেন লাবলু, যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, ছাত্রলীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার নেতৃত্বে বঙ্গবন্ধু মুর‌্যালে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।
বাসস/সংবাদদাতা/কেসি/১৫৫০/-কেজিএ