বাসস দেশ-১৮ : টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানার ইন্তেকাল

154

বাসস দেশ-১৮
শোক-সংবাদ
টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানার ইন্তেকাল
গাজীপুর, ২৮ জুলাই, ২০১৮ (বাসস) : টঙ্গী প্রেসক্লাব ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানা আজ শনিবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)।
তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এম এ কাশেম রানা আজ দুপুরে নিজ বাড়ি হায়দরাবাদের সুকুন্দিরবাগে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
পারিবারিক সূত্র জানায়, মরহুমের দীর্ঘদিনের সহকর্মীরা আগামীকাল রোববার সকাল ৮টায় টঙ্গী প্রেসক্লাবের সামনে তার মরদেহে শ্রদ্ধা জানানোর পর প্রথম নামাজের জানাজা টঙ্গীতে অনুষ্ঠিত হবে। পরে সকাল ১০টায় নিজ বাড়ি হায়দরাবাদের সুকুন্দিরবাগে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে তাকে দাফন করা হবে।
তিনি কর্মজীবনে প্রথমে দৈনিক বাংলার বাণী এবং পরে দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার পদে কর্মরত ছিলেন। তিনি টঙ্গী প্রেসক্লাবের ৩ বার নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।
সাংবাদিক এম এ কাশেম রানার মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, স্থানীয় সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
বাসস/সংবাদদাতা/এমএন/১৮০৮/জেজেড