১৬ আগস্ট পুনরায় শুরু হচ্ছে জাতীয় আরচ্যারী দলের প্রশিক্ষণ ক্যাম্প

200

ঢাকা, ১২ আগস্ট, ২০২০(বাসস): যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অনুমতি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণায়ের স্বাস্থ্য সেবা বিভাগ থেকে দেয়া স্বাস্থ্য বিধির ১২টি শত পুরন কওে আগামী ১৬ আগস্ট পুনরায় অনুশীলন ক্যাম্প রশুরু তরতে যাচ্ছে বাংলাদেশ আরচারি দল।
বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায়, সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় “তীর গো ফর গোল্ড” প্রজেক্টের আওতায় ওয়ার্ল্ড আরচ্যারী এবং ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার পরামর্শ অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সম্মতিক্রমে আগামী ১৬ আগস্ট হতে টঙ্গিস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে প্রধান প্রশিক্ষক মি: মার্টিন ফ্রেডারিক এর অধীনে জাতীয় আরচ্যারী দলের প্রশিক্ষণ ক্যাম্প পুণরায় শুরু হতে যাচ্ছে। বাংলাদেশ আরচারি ফেডারেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা বলা হয়েছে।
তিন ধাপে জাতীয় আরচারী দল প্রশিক্ষণ ক্যাম্পে যোগদান করবেন। প্রথম ধাপে রিকার্ভ পুরুষ আরচার ৮ জন, দ্বিতীয় ধাপে রিকার্ভ মহিলা আরচার ৪ জন এবং তৃতীয় ধাপে কম্পাউন্ড পুরুষ ও মহিলা আরচার ৬ জনসহ জাতীয় দলের মোট ১৮ জন প্রশিক্ষণ ক্যাম্পে অংশ নিবেন। প্রতি ধাপে যোগদান করা কোচ ও আরচারদেরকে প্রশিক্ষণ ক্যাম্পে-ই কোয়ারেন্টাইনে রাখা হবে।
১৭ আগস্ট আরচারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে কোচ, প্রথম ধাপের ৮ জন আরচার এবং প্রশিক্ষণ কেন্দ্রের সকল স্টাফদের কোভিড-১৯ পরীক্ষা করা হবে।
ফেডারেশনের মেডিক্যাল কমিটির আহ্বায়ক এবং কার্যনির্বাহী কমিটির সদস্য ডা: মো: এহছানুল করিম এর তত্বাবধানে উক্ত কোভিড-১৯ পরীক্ষার কার্যক্রম সম্পন্ন করা হবে।
দ্বিতীয় ধাপে ২২ আগস্ট ৪ জন রিকার্ভ মহিলা আরচার প্রশিক্ষণ ক্যাম্পে যোগদান করবেন এবং পরের দিন তাদের কোভিড-১৯ পরীক্ষা করা হবে। তৃতীয় ধাপে ২৯ আগস্ট ৬ জন কম্পাউন্ড পুরুষ ও মহিলা আরচার প্রশিক্ষণ ক্যাম্পে যোগদান এবং পরের দিন তাদের কোভিড-১৯ পরীক্ষা করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।