ঐক্যদ্ধভাবে কাজ করলে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে : খন্দকার মোশাররফ হোসেন

188

ফরিদপুর, ২৭ জুলাই, ২০১৮ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দলের নেতাকর্মীরা ঐক্যদ্ধভাবে কাজ করলে আওয়ামী লীগ তৃতীয় বারের মতো ক্ষমতায় আসবে।
আজ সকালে শহরতলীর বদরপুরে নিজ বাসভবনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন ।
ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শওকত আলী জাহিদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যার খন্দকার মোহতেশাম হোসেন বাবর, পৌর মেয়র মাহতাব আলী মেথু, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী প্রমুখ উপস্থিত ছিলেন।
খন্দকার মোশাররফ হোসেন বলেন, আওয়ামী লীগ আমাদের সামাজিক মর্যাদা দিয়েছে। এক সময়ে আমাদের কর্মীরা মাথা উঁচু করে চলতে পারেনি, আজ তার পরিবর্তন হয়েছে। এই কারণেই দলের প্রয়োজনে সকলকে এক থাকতে হবে, এর ব্যত্যয় হলে দল কোনো নেতা বা কর্মীকে ছাড় দেবে না।
তিনি বলেন, জাতীয় নির্বাচন সামনে রেখে দলীয় নেতা-কর্মীদের মধ্যে যেন কোন রকম ভ্রান্তি বা বিভেদের সৃষ্টি না হয়, সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।
তিনি বলেন, আগামী নির্বাচন জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আসন্ন নির্বাচনে জয়ী হতে হলে আমাদের নেতা-কর্মীদের মধ্যে ঐক্যবদ্ধ থাকার কোন বিকল্প নেই।