বাসস দেশ-২৬ : জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মহল বিশেষের ষড়যন্ত্র রুখে দেয়ার প্রত্যয় জাকের পার্টির

291

বাসস দেশ-২৬
জাকের পার্টি-কাউন্সিল
জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মহল বিশেষের ষড়যন্ত্র রুখে দেয়ার প্রত্যয় জাকের পার্টির
ঢাকা, ২৬ জুলাই, ২০১৮ (বাসস) : জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা আলহাজ খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মহল বিশেষের ষড়যন্ত্র রুখে দেয়ার দৃঢ় সংকল্প ব্যক্ত করে নির্বাচনকে উৎসবমুখর করার জন্য নিজ দল জাকের পার্টির সর্বাত্মক প্রয়াসের অঙ্গীকার ব্যক্ত করেছেন।
তিনি বলেন, প্রয়োজনে জাকের পার্টি সারা দেশে নির্বাচন করবে।
আজ বৃহস্পতিবার দুপুরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাকের পার্টির ৩য় জাতীয় কাউন্সিলের উদ্বোধনী অধিবেশনে বক্তৃতাকালে তিনি এ সব কথা বলেন।
সারা দেশ থেকে ডেলিগেট এবং কাউন্সিলর, সে সাথে জাকের পার্টি ও সহযোগী সংগঠনসমূহের বিভিন্ন স্তরের নেতা, কর্মী, সমর্থক এবং আমন্ত্রিত ব্যক্তিবর্গ কাউন্সিলে উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অধিবেশনে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল জাতীয় পতাকা এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান সায়েম আমীর ফয়সল দলীয় পতাকা উত্তোলন করেন।
পরে পায়রা এবং বেলুন উড়িয়ে প্রথম অধিবেশন উদ্বোধন করেন¡ খাজা মোস্তফা আমীর ফয়সল।
মোস্তফা আমীর ফয়সল বর্তমান সরকারের দেশকে এগিয়ে নেয়ার নানা উন্নয়নমূলক কর্মকান্ডের প্রশংসা করেন।
তিনি বলেন, ভালোকে ভালো বলতে হবে। এ সরকার যতদিন পর্য়ন্ত দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাবে, তত দিন জাকের পর্টি সহযোগিতা দিয়ে যাবে।
দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরগণ সর্বসম্মতভাবে পীরজাদা আলহাজ খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদীকে ৫ বছর মেয়াদে জাকের পার্টি চেয়ারম্যান নির্বাচিত করেন।
বাসস/সবি/কেসি/১৯১৫/এইচএন