বাসস দেশ-২১ : চট্টগ্রামে ‘অজ্ঞান পার্টির’ ৬ সদস্য গ্রেফতার

114

বাসস দেশ-২১
চট্টগ্রাম-গ্রেফতার
চট্টগ্রামে ‘অজ্ঞান পার্টির’ ৬ সদস্য গ্রেফতার
চট্টগ্রাম, ২৮ জুলাই, ২০২০ (বাসস) : চট্টগ্রামে ‘অজ্ঞান পার্টির’ ৬ সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।
সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে নগরীর বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৩টি ছোরা, ৫৮টি চেতনানাশক ট্যাবলেট, ৫টি ঝান্ডু বামের কৌটাসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম নগর পুলিশের দক্ষিণ জোনের উপকমিশনার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আব্দুর রউফ এ তথ্য জানিয়েছেন।
কোতোয়ালী জোনের সহকারি কমিশনার নোবেল চাকমা, কোতোয়ালী থানার ওসি মোহম্মদ মহসীন ও পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান উপস্থিত ছিলেন।
গ্রেফতারকৃতরা হলেন, আবু তাহের রকি (৩০), মো. সিরাজ (৫৫), মো. মোজাম্মল হক রাসেল (২৮), কাজী নজরুল ইসলাম ওরফে ফয়সাল (৩০), মো. আজিজুল হক (৪৫) ও মো. রাশেদ ওরফে সোহেল (২৮)।
তাদের মধ্যে আবু তাহের রকি, সিরাজ ও কাজী নজরুল ইসলামের বিরুদ্ধে আগে থেকে মামলা আছে।
কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, অজ্ঞান পার্টির সদস্যরা গত ২০ জুলাই সন্ধ্যায় সার্সন রোড মাউন্ড হাসপাতালের সামনে চালককে চা পানে অজ্ঞান করে একটি সিএনজি অটোরিকশা ছিনিয়ে নেয়। এ ঘটনার সূত্র ধরে সোমবার দিবাগত রাতে নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গত ২০ জুলাই সার্সন রোড থেকে সিএনজি অটোরিকশাটি ছিনিয়ে নেয়ার সঙ্গে জড়িত থাকার কথা তারা পুলিশের কাছে স্বীকার করেছে।
বাসস/জিই/কেএস/এফএইচ/১৭৪০/এএএ