জয়পুরহাট ৪০ লিটার মদ উদ্ধার, গ্রেফতার-৪

226

জয়পুরহাট, ২৮ জুলাই, ২০২০(বাসস) : মাদক বিরোধী পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার সীমান্ত সংলগ্ন এলাকা থেকে র‌্যাব সদস্যরা ৪০ লিটার দেশীয় মদ ও ২০০ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক বিক্রেতাকে আটক করেছে।
র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ বাসস’কে জানান, সোমবার রাত আড়াইটার সময় ভারত থেকে একদল মাদক বিক্রেতা সীমান্ত সংলগ্ন গ্রাম আটাপাড়া এলাকা দিয়ে ফেন্সিডিল নিয়ে দেশে প্রবেশ করছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় ২০০ বোতল ফেন্সিডিলসহ রুবেল হোসেন (২০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করে র‌্যাব সদস্যরা।
এ ছাড়াও জেলা শহরের বিষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা ৪০ লিটার দেশীয় মদ সহ তিন জনকে আটক করেছে। এরা হচ্ছে- সদর উপজেলার নিত্তিপাড়া গ্রামের মানিক সরেন (১৮), গায়েন সরেন (৪৫) ও জোহন মার্ডি (২১)। চোরাচালানের মাধ্যমে নেশাজাতীয় মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ ও দেশীয় মদ উপাদনের মাধ্যমে জেলায় এবং জেলা বাইরের মাদকসেবীদের কাছে দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় আটকরা।
এ ব্যাপারে জয়পুরহাট ও পাঁচবিবি থানায় পৃথক ভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ।