বাসস দেশ-৪৪ : সাহেদের প্রধান সহযোগী মাসুদ পারভেজের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

123

বাসস দেশ-৪৪
মাসুদ-পরোয়ানা
সাহেদের প্রধান সহযোগী মাসুদ পারভেজের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
ঢাকা, ২৭ জুলাই, ২০২০ (বাসস) : প্রতারণার মামলায় রিজেন্টের মালিক সাহেদের প্রধান সহযোগী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।
আজ সোমবার জামালপুরের জনৈক লিটন মিয়া বাদি হয়ে মাসুদের বিরুদ্ধে ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালতে একটি মামলা করেন। আদালত বাদির জবানবন্দি গ্রহণ করে মামলাটি আমলে নিয়ে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
বাদির আইনজীবী আমন ফৌরদোস বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার আসামি মাসুদ পারভেজ সুইডেনে নিয়ে যাবার কথা বলে লিটনের কাছ থেকে ২৮ লাখ ৪৫ হাজার টাকা হাতিয়ে নেয়। টাকা নেওয়ার পর মামলার বাদিকে জাল ভিসা ও টিকেট দেন মাসুদ পারভেজ। তারা টিকেটটি নিয়ে বিমানবন্দরে গেলে এটি জাল বলে ফেরত দেয়া হয়। এরপর মাসুদ পারভেজকে বিষয়টি জানিয়ে টাকা দেওয়ার জন্য চাপ দেয় মামলার বাদি লিটন। তারপর মাসুদ বাদিকে ৫ লাখ ৫০ হাজার ও ২ লাখ ৯৫ হাজার টাকার দু’টি চেক দেন এবং ২০ লাখ ও ৫ লাখ ৫০ হাজার টাকার দু’টি ডিট করেন। বাদি টাকা আদায় করতে না পেরে আজ আদালতে মামলাটি করেন।
এরআগে ২৬ জুলাই দ্বিতীয় দফায় সাহেদের ২৮ ও মাসুদ পারভেজের ২১ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরি।
এছাড়াও অস্ত্র মামলায় সাতক্ষীরায় সাহেদের আরও ১০ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।
এরআগে গত ১৬ জুলাই প্রথম দফায় সাহেদ-মাসুদের ১০ দিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম মো. জসিম।
গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। মামলার ২ নম্বর আসামি মাসুদ পারভেজকে গত ১৪ জুলাই গাজীপুর থেকে গ্রেফতার করা হয়।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৯০০/এএএ