বাজিস-২ : ফেনীতে অর্ধকোটি টাকার ইয়াবা জব্দ, আটক ১

154

বাজিস-২
ইয়াবা-জব্দ
ফেনীতে অর্ধকোটি টাকার ইয়াবা জব্দ, আটক ১
ফেনী, ২৭ জুলাই, ২০২০ (বাসস) : গাড়িটির সামনের উইনশিল্ডে লাগানো ছিল বেসরকারি টেলিভিশন ৭১ টিভির লোগো সম্বলিত স্টিকার। গন্তব্য ফেনীর সোনাগাজী হতে ঢাকা। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পথিমধ্যে ওৎ পেতে ছিল র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। ইয়াবা পাচার করতে গিয়ে ওই মাইক্রোবাসসহ চালককে আটক করেছে র‌্যাব।
রোববার রাত সাড়ে ৮টার দিকে ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের লক্ষ্মীপুর হতে মাইক্রোবাসটির চালক মো. মনজুর আলম প্রকাশ মঞ্জু (৩৯) কে ১১ হাজার ৮৩০পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. নুরুজ্জামান।
তিনি জানান, জব্দকৃত ইয়াবা বড়ির আনুমানিক মূল্য ৫৯ লাখ ১৫ হাজার টাকা।
মো. নুরুজ্জামান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই স্থানে চেকপোস্ট স্থাপন করে র‌্যাব। এসময় মাইক্রোবাসটিকে থামানোর জন্য সংকেত দিলে সেটি পালিয়ে যাবার চেষ্টাকালে চালক মঞ্জুকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে মাইক্রোবাসের মধ্যে একটি ট্রাভেল ব্যাগের ভেতরে সাদা পলিথিনের মধ্যে ৬০টি নীল রংয়ের প্যাকেটে মোড়ানো ইয়াবা বড়িগুলি মেলে। আটক মঞ্জু দাগনভূঞার গজারিয়ার মো. গোলাম রহমানের ছেলে। সে বর্তমানে চট্টগ্রামের হালিশহরে বসবাস করে।
আটক মঞ্জু দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও পাচারের কাজে নিয়োজিত রয়েছে বলে জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে।
তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সোনাগাজী থানায় হস্তান্তর করা হয়েছে বলে মোঃ নুরুজ্জামান জানান।
বাসস/সংবাদদাতা/কেজিএ