বাসস ক্রীড়া-৬ : আটালান্টার বিপক্ষে এমবাপ্পের খেল নিয়ে শঙ্কা

111

বাসস ক্রীড়া-৬
ফুটবল-এমবাপ্পে
আটালান্টার বিপক্ষে এমবাপ্পের খেল নিয়ে শঙ্কা
প্যারিস, ২৬ জুলাই ২০২০ (বাসস) : ফরাসি কাপের ফাইনালে শনিবার গোঁড়ালির গুরুতর ইনজুরিতে পড়া পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পের চ্যাম্পিয়ন্স লিগে আটালান্টার বিপক্ষে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। পিএসজির পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।
শুক্রবার সেইন্ট এতিয়েনের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে প্রতিপক্ষ অধিনায়ক লোইক পেরিনের একটি কঠিন চ্যালেঞ্জে আঘাত পান ২১ বছর বয়সী এমবাপ্পে। এরপরপরই ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে এমবাপ্পে ডান গোঁড়ালির গুরুতর ইনজুরিতে পড়েছেন। এর মাধ্যমে আগামী শুক্রবার ফরাসি লিগ কাপের ফাইনালসহ আগস্টে লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আটালান্টার বিপক্ষে এমবাপ্পের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।
আঘাত পাবার পর দীর্ঘ সময় এমবাপ্পেকে মাঠেই চিকিৎসা দেয়া হয়। কিন্তু এমবাপ্পের পক্ষে আর খেলা সম্ভব না হওয়ায় ৩৩ মিনিটে তার পরিবর্তে মাঠে নামেন পাবলো সারাবিয়া। এই ফাউলের কারনে পেরিনকে লাল কার্ড দেখে মাঠ ত্যাগ করতে হয়েছে। ম্যাচে নেইমারের একমাত্র গোলে শিরোপা জয় করার পর পিএসজি কোচ থমাস টাচেল বলেছেন, ‘সবাইর তার জন্য চিন্তিত। যারাই ফাউলটি দেখেছে তারাই দু:শ্চিন্তায় পড়েছে। অবশ্যই আমিও এমবাপ্পেকে নিয়ে চিন্তিত।’
আগামী ১২ আগস্ট ইউরোপীয়ান মিশন পুনরায় শুরু করার আগে আগামী শুক্রবার ফরাসি লিগ কাপের ফাইনালে লিঁওর মুখোমুখি হবে পিএসজি।
বাসস/নীহা/১৩২৫/স্বব