বাসস দেশ-৩ : বরগুনায় সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত

142

বাসস দেশ-৩
সড়ক দুর্ঘটনা-নিহত
বরগুনায় সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত
বরগুনা, ২৬ জুলাই, ২০১৮ (বাসস) : জেলার আমতলী-কলাপাড়া সড়কের মানিকঝুড়ি নামক স্থানে আজ সকালে যাত্রীবাহী একটি বাস ও ত্রি হুইলার মাহেন্দ্র’র মুখোমুখি সংঘর্ষে ৭ যাত্রী নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৫ যাত্রী। হতাহতরা মাহেন্দ্রর যাত্রী ছিলেন।
নিহতদের মধ্যে রয়েছেন আমতলীর তারিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা সালমা আক্তার (৩৫), বগী এলাকার শানু হাওলাদার (৪০), চান মিয়া (৫৫) ও ৩ মাসের এক শিশু।
এছাড়া উদ্ধার করে আমতলী হাসপাতালে নেয়ার পর প্রায় ৪৫ বছরের দু’জন পুরুষ যাত্রী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।
দুপুরে পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন মাহেন্দ্রর চালক আবু হানিফ (৩৫) মারা যান।
গুরুতর আহতদের মধ্যে নিহত শিশুটির মা ফাহিমা (৩০), জসিম মৃধাসহ (৪০) ৩ জনকে সংকটাপন্ন অবস্থায় পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আমতলী থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম বাদল জানিয়েছেন, বৃহ¯পতিবার বেলা ১১টার দিকে আল্লার দান পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে আমতলী যাচ্ছিলো। অপরদিকে মাহেন্দ্রটি যাত্রী নিয়ে আমতলী থেকে বগী বাজারে যাচ্ছিলো। বৃষ্টির মধ্যে মানিকঝুরি মোড়ে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের ভুল সাইডে এসে মাহেন্দটিকে মুখোমুখি ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। বাস ও মাহেন্দ্রটি পুলিশ আটক করেছে। বাসের চালক, তার সহকারি ও কন্ডাক্টর পলাতক রয়েছে বলে নুরুল ইসলাম বাদল জানান ।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৪০০/এমএবি