বাসস দেশ-৩৯ : জেকেজি হেলথকেয়ারের নির্বাহী কর্মকর্তা ২ দিনের রিমান্ডে

135

বাসস দেশ-৩৯
জেকেজি-রিমান্ড
জেকেজি হেলথকেয়ারের নির্বাহী কর্মকর্তা ২ দিনের রিমান্ডে
ঢাকা, ২২ জুলাই, ২০২০ (বাসস) : করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা ছাড়াই রিপোর্ট ডেলিভারি দেয়ার অভিযোগে গ্রেফতারকৃত জেকেজি হেলথকেয়ারের নির্বাহী অফিসার শফিকুল ইসলামকে দু’ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। অপরদিকে জেকেজি হেলথকেয়ারের ট্রেড লাইন্সেসের স্বত্বাধিকারী জেবুন নেছা রিমাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
আজ বুধবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এসময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য শফিকুলের বিরুদ্ধে তিন দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম তার দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।
অপরদিকে রিমাকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মঙ্গলবার তাদের আটক করে ডিবি পুলিশ।
উল্লেখ্য, করোনা পরীক্ষার জাল সার্টিফিকেট দেওয়ার অভিযোগে কামাল হোসেন নামে একজন কেয়ারটেকার গত জুন মাসে তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।
এ মামলায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী, জেকেজির বিপ্লব দাস,মামুনুর রশীদ,হুমায়ূন কবির হিমু,তানজিলা পাটোয়ারী,আরিফুল চৌধুরি ও সাদি চৌধুরী গ্রেফতার আছেন। বর্তমানে তারা কারাগারে রয়েছেন।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২০২০/এবিএইচ