বাজিস-২ : জয়পুরহাটে মারা যাওয়া পুলিশ সদস্য করোনা পজেটিভ

217

বাজিস-২
জয়পুরহাট- পুলিশ সদস্য
জয়পুরহাটে মারা যাওয়া পুলিশ সদস্য করোনা পজেটিভ
জয়পুরহাট , ২১ জুলাই,২০২০(বাসস)ঃ জেলায় মারা যাওয়া পুলিশ সদস্য আসাদুজ্জামোনের করোনা পজেটিভ ছিল বলে জানানো হয়েছে। মারা যাওয়ার ৪ দিন পর রিপোর্ট পাওয়া যায়। সোমবার রাত সাড়ে ৮ টায় বিষয়টি নিশ্চিত করে পুলিশ বিভাগ। তার বাড়ি নওগাঁ সদরের উকিল পাড়া মহল্লায়।
পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, আসাদুজামান (৫২) ছয় বছর আগে জয়পুরহাটের পুলিশ বিভাগে বদলী হয়ে আসেন তার বিপি নং ৬৮৮৮০৬৫৭৭৯। জেলা পুলিশের মোটরযান শাখার কর্মরত পুলিশ সদস্য আসাদুজ্জামান গত ১৫ জুলাই সকালে জয়পুরহাট থেকে আসামী নেওয়ার জন্য কালাই থানার উদ্দেশ্যে প্রিজন ভ্যানে সঙ্গীয় পুলিশ সদস্যসহ রওনা দেয়। পথিমধ্যে বটতলী বাজার এলাকায় গুরুতর অসুস্থতা বোধ করলে তাকে দ্রুত জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে জেলা পুলিশ বিভাগ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ জুলাই বিকেলে আসাদুজ্জামান মারা যান। সেদিনই তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। পরে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয় । জেলায় দায়িত্ব পালন করতে গিয়ে ৩৪ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হন। এর মধ্যে ৩০ জনই সুস্থ হয়েছেন।
উল্লেখ্য, জেলায় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যুর ঘটনা ঘটছে । স্বাস্থ্য বিভাগ থেকে জেলায় এ পর্যন্ত ৮ হাজার ৮ শ ১৫জনের নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্যে ফলাফল আসে ৭ হাজার ৪ শ ৯৩ জনের। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬ শ ২৭ এবং করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে গেছেন ৩ শ ৭৮ জন।
বাসস/সংবাদদাতা/১১০৫/নূসী