বাসস দেশ-৩৪ : রিজেন্টের এমডি মাসুদের ভায়রা কারাগারে

240

বাসস দেশ-৩৪
মাসুদ ভায়রা-কারাগার
রিজেন্টের এমডি মাসুদের ভায়রা কারাগারে
ঢাকা, ১৯ জুলাই, ২০২০ (বাসস) : মাদক আইনে করা মামলায় রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দিন জালালী ও তার প্রাইভেটকার চালক মাহমুদুল হাসানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
রোববার (১৯ জুলাই) একদিনের রিমান্ড শেষে তাদের ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত হাজির করা হয়। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।আবেদনের প্রেক্ষিতে ঢাকার সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিদা তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে শুক্রবার (১৭ জুলাই) দুপুরে তাদের দু’জনকে একদিরের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেল ৫টার দিকে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে গিয়াস ও তার গাড়ির চালক মাহমুদুল হাসানকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১। পরে রাতে র‌্যাব-১ এর কর্মকর্তা সুবেদার কিরণ চন্দ্র সরকার বাদী হয়ে মাদক আইনে আশুলিয়া থানায় একটি মামলা করেন।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে গিয়াসকে আটক করা হয়।
এসময় তার কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের সিল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ অ্যাভিনিউ শাখার ৪৮টি চেক বইয়ের পাতা এবং রিদম ট্রেডিংয়ের নামে ডাচ্-বাংলা ব্যাংক প্রগতি সরণি শাখার একটি চেক বই পাওয়া যায়।
এছাড়া তার ব্যবহৃত প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) তল্লাশি চালিয়ে ১০ বোতল ফেনসিডিল ও দুই হাজার ১২০ পিস ইয়াবা পাওয়ায় চালক মাহমুদুল হাসানকে আটক করা হয়।
উল্লেখ্য,বৃহস্পতিবার মাসুদকে উত্তরা পশ্চিম থানার প্রতারণার মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২০৩৪/এবিএইচ