সিলেটের সাবেক মেয়র কামরানের চেহলাম অনুষ্ঠিত

325

সিলেট, ১৭ জুলাই, ২০২০( বাসস) : সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সদস্য মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের চেহলাম অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার সকাল থেকে দুপূর পর্যন্ত চেহলাম উপলক্ষে খতমে কোরআন, মিলাদ, দোয়া ও শিরনী বিতরণ করা হয়।
বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার রাতে বদর উদ্দিন আহমদ কামরানের পরিবারের উদ্যোগে নগরীর ছড়ার পাড়স্হ নিজ বাসভবনে রাতভর খতমে কোরআন, শুক্রবার সকালে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
এ ছাড়াও সিলেট নগরীর ২৭টি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে সিলেট মহানগর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মাধ্যমে এ কর্মসূচি পালন করা হয়।
শুক্রবার জুমআর নামাজের সময় সিলেটের দরগাহ হযরত শাহজালাল (রঃ) জামে মসজিদ, বন্দর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, কালেক্টরেট জামে মসজিদ, ধোপাদিঘীর পাড়স্হ সিলেট সিটি করপোরেশন জামে মসজিদ, গাজী বোরহান উদ্দিন (রঃ) জামে মসজিদসহ নগরীর ২৭ টি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে মিলাদ, দোয়া ও শিরনী বিতরণ করা হয়।
এ উপলক্ষে সিলট নগরীর বিভিন্ন সামাজিক সংগঠনও এ কর্মসূচির সঙ্গে সম্পৃক্ত হয়ে স্ব স্ব ব্যানারে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।
বদর উদ্দিন আহমদ কামরান এর পুত্র সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আারমান আহমদ শিপলু তার পিতার চেহলামে সিলেটসহ দেশ ও বিদেশে অবস্থানরত সকলের কাছে দোওয়া প্রার্থনা করেছেন।
সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরান গত ১৪ জুন দিবাগত রাতে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)মৃত্যুবরণ করেন।