বাসস ক্রীড়া-৩ : সিটিতে যোগ দিতে আগ্রহী ফেরান তোরেস

110

বাসস ক্রীড়া-৩
ফুটবল-ট্রান্সফার
সিটিতে যোগ দিতে আগ্রহী ফেরান তোরেস
লন্ডন, ১৭ জুলাই ২০২০ (বাসস) : ব্যক্তিগত সমঝোতায় ভ্যালেন্সিয়া থেকে ম্যানচেস্টার সিটিতে যেতে রাজী হয়েছেন তরুন উইঙ্গার ফেরান তোরেস। এর মাধ্যমে ইংলিশ জায়ান্টরা গ্রীষ্মকালীন দলবদলের বাজারে প্রথম চুক্তি করতে যাচ্ছেন বলে ক্লাব সূত্র ইঙ্গিত দিয়েছে। তারকা মিডফিল্ডার লেরয় সানের স্থানে তোরেসই হতে পারেন সিটিজেনদের প্রথম চুক্তিভূক্ত খেলোয়াড়।
গত বুধবার ভ্যালেন্সিয়ার উইঙ্গারের একজন প্রতিনিধির সাথে সিটির আলোচনার পর দীর্ঘ মেয়াদী চুক্তির বিষয়ে উভয় পক্ষ সমঝোতায় পৌঁছেছে বলে জানা গেছে। ভ্যালেন্সিয়ার হয়ে দারুন এক মৌসুম কাটিয়েছেন তোরেস। কিন্তু ২০২১ সালের গ্রীষ্মে তার সাথে চুক্তি শেষ হয়ে যাচ্ছে লা লিগার ক্লাবটির। সপ্তাহের শুরুতে মার্কার রিপোর্টেও সূত্রমতে জানা গিয়েছিল তোরেসকে দলে পেতে ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেডের পাশাপাশি রিয়াল মাদ্রিদ, বরুসিয়া ডর্টমুন্ড ছাড়াও ইতালিয়ান তিনটি ক্লাব নাপোলি, মিলান জুভেন্টাস আগ্রহ দেখিয়েছে।
২০ বছর বয়সী এই উইঙ্গার ২০১৮ সালে এপ্রিলে ভ্যালেন্সিয়ার সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করেছিলেন। ভ্যালেন্সিয়ার যুব দল থেকে ২০১৭ সালে মূল দলে তার অভিষেক হয়েছিল। এ পর্যন্ত সিনিয়র দলের হয়ে ৯৩টি ম্যাচ খেলেছেন।
বাসস/নীহা/১৬৪৯/স্বব