সাহেদের স্বাক্ষরিত ৪৮টি চেকসহ রিজেন্টের এমডির ভায়রা ও গাড়ি চালক আটক

303

ঢাকা, ১৭ জুলাই, ২০২০ (বাসস) : সাহেদের স্বাক্ষরিত ৪৮টি চেকসহ রিজেন্ট এমডি’র ভায়রা ও গাড়ি চালককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
বৃহস্পতিবার বিকেলে ঢাকা জেলার সাভারের আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটকৃতরা হলো, রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দীন জালালী ও চালক মাহমুদুল হাসান। এ সময় তার ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।
প্রাইভেটকার তল্লাশি করে ১০ বোতল ফেনসিডিল ও ২ হাজার ১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
আজ শুক্রবার দুপুরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার মূখপাত্র (পরিচালক) লে. কর্নেল আশিক বিল্লাহ বাসসকে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল সাভারের আশুলিয়ার নরসিংহপুর এলাকায় আশুলিয়া-কাশিমপুর সড়কে অভিযান চালিয়ে গিয়াস উদ্দীনকে আটক করে। এ সময় তার কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ এভিনিউ শাখার ৪৮টি চেক ও রিদম ট্রেডিংয়ের নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি স্মরণী শাখার একটি চেক বই পাওয়া যায়। এছাড়া তার ব্যবহৃত প্রাইভেটকার তল্লাশি করে ১০ বোতল ফেনসিডিল ও ২ হাজার ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটকৃত গিয়াস উদ্দীন জালালী (৬১) ব্রাহ্মণবাাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্টনগরের ফয়জুল মাতবরের পুত্র।