বাসস দেশ-৩৫ : করোনায় দুই পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপির শোক

221

বাসস দেশ-৩৫
পুলিশ-শোক
করোনায় দুই পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপির শোক
ঢাকা, ১৬ জুলাই, ২০২০ (বাসস) : করোনায় দুই পুলিশ সদস্য কনস্টেবল মো: সিরাজুল ইসলাম ও কনস্টেবল ছোটন দেবের মৃত্যুতে পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।
আইজিপি আজ এক শোক বার্তায় বলেন, করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা হিসেবে জনগণকে সুরক্ষিত রাখতে গিয়ে প্রাণ দিলেন আরও দুই গর্বিত পুলিশ সদস্য কনস্টেবল মো: সিরাজুল ইসলাম ও কনস্টেবল ছোটন দেব। দেশ ও জনগণের কল্যাণে তাদের এ আত্মত্যাগ বাংলাদেশ পুলিশ শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।
আইজিপি তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
কনস্টেবল মো: সিরাজুল ইসলাম ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগে কর্মরত ছিলেন।
তিনি করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোর ৪টা ৩৮ মিনিটে মৃত্যুবরণ করেন। তিনি ১৯৯৪ সালের ১০ জানুয়ারি বাংলাদেশ পুলিশে যোগদান করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল থানায়।
কনস্টেবল ছোটন দেব (২৯)। তিনি কক্সবাজার জেলা পুলিশে কর্মরত ছিলেন।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোর রাতে মৃত্যুবরণ করেন। তিনি ২০১১ সালের ১৪ আগস্ট বাংলাদেশ পুলিশে যোগদান করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, চৌদ্দ মাস বয়সী একমাত্র শিশু কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানায়।
উল্লেখ্য, এ নিয়ে বর্তমান করোনাকালে দেশের জনগণকে সুরক্ষিত রাখতে গিয়ে ৫৩ জন বীর পুলিশ সদস্য মৃত্যুবরণ করেন।
বাসস/সবি/এমএমবি/২০২৮/এবিএইচ