বাসস দেশ-৪২ : স্কোয়াডমাইন্ড গ্লোবালের যাত্রা শুরু

206

বাসস দেশ-৪২
স্কোয়াডমাইন্ড গ্লোবাল-উদ্বোধন
স্কোয়াডমাইন্ড গ্লোবালের যাত্রা শুরু
ঢাকা, ১৪ জুলাই, ২০২০ (বাসস) : বিশ্বমানের ইভেন্ট ম্যানেজমেন্ট এবং মার্কেট রিসার্চ সেবা প্রদানের লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করলো স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড। রোববার রাজধানীর মিরপুর ডিওএইচএসে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেডের সিইও এস এম ফয়সাল মুনিম বলেন,‘ বর্তমান পরিস্থিতিতে অন্যান্য ব্যবসায়িক খাতের ন্যায় ইন্ট ম্যানেজমেন্ট ভে ও মার্কেট রিসার্চ খাতের সাথে জড়িত অনেকেই মানবেতর জীবন যাপন করছেন। তাই এই মুহূর্তে ব্যাবসা প্রসারের চেয়ে এ খাতের সাথে জড়িতদের টিকিয়ে থাকায় আমরা অবদান রাখতে চেস্টা করব।’
তিনি বলেন,আমরা দক্ষ এবং প্রতিভাবান তরুণদের কাজের সুযোগ সৃষ্টি করতে চাই। করোনাভাইরাস পরিস্থিতিতে ব্যাহত হওয়া জীবনযাত্রা অচিরেই স্বাভাবিক হয়ে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
২৫ জন কর্মী নিয়ে বর্তমানে স্কোয়াডমাইন্ড গ্লোবাল যাত্রা শুরু করেছে। শীঘ্রই তারা লোকবল নিয়োগের মাধ্যমে প্রতিষ্ঠানের কলেবর বৃদ্ধি করবেন বলে জানান।বর্তমানে প্রতিষ্ঠানটির দক্ষিন আমেরিকা এবং ইউরোপে আন্তর্জাতিক সহযোগি প্রতিষ্ঠান রয়েছে।
প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এস এম ফারুক জানান, স্কোয়াডমাইন্ড গ্লোবাল ইভেন্ট ম্যানেজমেন্ট এবং মার্কেট রিসার্চ সেবা খাতে মানদন্ড স্থাপন করতে চায়। ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠার পাশাপাশি ক্লায়েন্টদের আস্থা অর্জন করাই আমাদের মূল লক্ষ্য।
বাসস/সবি/আরআই/২০৩৫/স্বব