চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটিতে ওয়াসার পানির লাইন প্রকল্পের উদ্বোধন

447

চট্টগ্রাম, ৯ জুলাই ২০২০ (বাসস) : চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটিতে পানির সমস্যা নিরসনে ওয়াসার পানির লাইন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।
বিশ্বব্যাংকের অর্থায়নে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ১ কিলোমিটার পাইপ লাইন স্থাপনের কাজ আজ উদ্বোধন করেন চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলুল্লাহ।
সাংবাদিক হাউজিং সোসাইটির অফিসে সীমিত পরিসরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রকৌশলী একেএম ফজলুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের ন্যয় চট্টগ্রাম ওয়াসাও কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে আমাদের কয়েকটি বৃহৎ প্রকল্প সম্পন্ন হয়েছে। আরো কয়েকটি প্রকল্প চলমান আছে। এসব প্রকল্প সম্পন্ন হলে নগরবাসী নিরবিচ্ছিন্ন পানি পাবেন। এ জন্য আমি সংবাদিকদের সহযোগিতা চাই।
চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সভাপতি স্বপন মল্লিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিএফইউজে’র যুগ্ম মহাসচিব ও ওয়াসার বোর্ড সদস্য মহসিন কাজী, সাংবাদিক সুখময় চক্রবর্তী, ওয়াসার উপ-ব্যবস্থাপনা পরিচালক (অর্থ) তাহেরা ফেরদৌস, সচিব শারমিন আলম, প্রধান প্রকৌশলী মাকসুদ আলম ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী আরিফুল ইসলাম।