জয়পুরহাটে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী চক্রের ৩ সদস্য আটক

270

জয়পুরহাট , ৯ জুলাই, ২০২০(বাসস) : জেলার ক্ষেতলাল বটতলী বাজারে বুধবার সন্ধ্যায় র‌্যাব সদস্যরা একটি বিকাশ এজেন্ট দোকানে ছিনতাইয়ের ঘটনায় দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে।
আটকরা হচ্ছে ক্ষেতলাল উপজেলার শালবন গ্রামের বাবুল মিয়ার ছেলে মিন্টু (৩০), ইকরগাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নুরুজ্জামান জনি (২২) ও ফকিরপাড়া মহল্লার ডা: সোহরাব আলীর ছেলে আব্দুর রহিম (২৭)।
র‌্যাব-৫,জয়পুরহাট ক্যাম্প সূত্র জানায়, বটতলী বাজারের নিউ আশিক-মিমি সুপার মার্কেটের মেসার্স ফাতেমা ট্রেডার্সের মালিক স্থানিয় বিকাশ এজেন্ট রবিউল ইসলামের দোকানে বুধবার সন্ধ্যায় ছিনতাই করার সময় খবর পেয়ে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে হাতে নাতে আটক করা হয়। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র হাসুয়া, ডেগার ও চাকু-ছোড়া উদ্ধার ও মোবাইল সেট তিনটি, নগদ ১ হাজার টাকা, হেলমেট জব্দ করে র‌্যাব সদস্যরা। র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, ক্ষেতলাল উপজেলার বিভিন্ন স্থানে ছিনতাই, চাঁদাবাজির অভিযোগ রয়েছে আটকদের বিরুদ্ধে। এ ব্যপারে ক্ষেতলাল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।