বাসস ক্রীড়া-১৩ : চ্যাম্পিয়ন্স লীগে খেলতে ইউনাইটেডের সর্বোচ্চ পয়েন্ট নিতে হবে : সুলশার

123

বাসস ক্রীড়া-১৩
ফুটবল-ইংলিশ প্রিমিয়ার-ম্যানইউ-সুলশার
চ্যাম্পিয়ন্স লীগে খেলতে ইউনাইটেডের সর্বোচ্চ পয়েন্ট নিতে হবে : সুলশার
লন্ডন, ৮ জুলাই ২০২০ (বাসস/এএফপি): আগামী বছরের চ্যাম্পিয়ন্স লীগে খেলার যোগ্যতা অর্জন করতে হলে ম্যানচেস্টার ইউনাইটেডকে বাকী সব ম্যাচে জয়লাভ করতে হবে বলে মনে করেন দলটির কোচ ওলে গুনার সুলশার।
মঙ্গলবার প্রিমিয়ার লীগের ম্যাচে লিস্টার সটিরি সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আর্সেনাল। ফলে বৃহস্পতিবার এ্যাস্টনভিলা সফর করতে যাওয়া ইউনাইটেডের শীর্ষ চারে থেকে লীগ শেষ করার সুযোগ সৃস্টি হয়েছে। সেক্ষেত্রে হাতে থাকা বাকী ৫ ম্যাচের সবকটিতেই জয়লাভ করতে হবে সুলশারের দলকে।
এই মুহুর্তে লিস্টার সিটির চেয়ে ৪ পয়েন্টে পিছে থেকে পয়েন্ট তালিকার পঞ্চম অবস্থানে রয়েছে ইউনাইটেড। তবে লিস্টারের চেয়ে একটি ম্যাচ বেশী রয়েছে রেড ডেভিলসদের। এদিকে তালিকার দ্বিতীয় অবস্থানে থাকা ম্যানচেস্টার সিটি এখনো পর্যন্ত ২ বছরের জন্য ইউরোপীয় নিষেধাজ্ঞার আওতায় থাকায় পঞ্চম অবস্থানে থেকেও আগামী মৌসুমের ইউরোপীয় আসরে খেলার সুযোগ রয়েছে ইউনাইটেডের।
তবে সুলশার বলেন,‘ সামনে কি ঘটবে তা কেউ জানে না। পয়েন্ট তারিকায় আমাদের চারপাশে থাকা দলগুলোও বেশ ভাল খেলছে। তাই এখন থেকে আমাদের মনোযোগ থাকবে একটি একটি করে ম্যচ জয়ের দিকে। যদি প্রতিটি ম্যাচে এভাবে জয়লাভ করতে পারি, তাহলে আমরা শীর্ষ চারে ঢুকে যেতে পারব। তখন অন্য কারো উপর আমাদের নির্ভর করতে হবে না। নিজেদের জন্যই আমাদেরকে এটি করতে হবে। ’
বাসস/এএফপি/এমএইচসি/১৯৪৫/স্বব