বাসস ক্রীড়া-৬ : সাউদাম্পটনের কাছে হেরে গেল ম্যানচেস্টার সিটি

153

বাসস ক্রীড়া-৬
ফুটবল-ইংলিশ প্রিমিয়ার-ম্যানসিটি-সাউদাম্পটন
সাউদাম্পটনের কাছে হেরে গেল ম্যানচেস্টার সিটি
সাউদাম্পটন (যুক্তরাজ্য): ৬ জুলাই (বাসস/এএফপি): ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ পেপ গার্দিওলা বলেছেন, আগামী মৌসুমে লিভারপুলের কাছ থেকে যদি লীগ শিরোপা ফিরে পেতে চায় তাহলে তার দলকে এভাবে হারলে চলবেনা। গতকাল সাউদাম্পটনের কাছে ১-০ গোলে এ মন্তব্য করেন ম্যানচেস্টার সিটি কোচ।
ম্যাচের প্রথমার্ধে ১৬তম মিনিটে চে এডামসের দেয়া গোলেই জয় পেয়ে সাউদাম্পটন। ম্যাচের ৭৪ শতাংশ খেলা সিটির নিয়ন্ত্রনে এবং প্রতিপক্ষের গোলবক্স লক্ষ্য কের ২৬টি শট নেয়ার পরও হার এড়াতে পারেনি সিটি। এবারের প্রিমিয়ার লীগে এটি ছিল ম্যানচেস্টার সিটির নবম পরাজয়।
খেলা শেষে সিটি বস পেপ গার্দিওলা বলেন,‘ আমরা সত্যিই ভাল খেলেছি। তবে এবারের মৌসুম কিছুটা ছন্নছাড়া। আমরা একটি ভুল করেছি। আর তাতেই শাস্তি পেয়েছি। আমরা অনেকগুলো ম্যাচ হেরেছি। এভাবে অধিক হারে পরাজিত হলে আপনি প্রিমিয়ার লীগের শিরোপা জয় করতে পারবেন না। আমাদের আরো উন্নতি করতে হবে। কারণ এই মৌসুমে এমন হারের ঘটনা অনেকবার ঘটেছে।
মাত্র চার দিন আগে সিটি প্রমান করেছে তারা কতটা সামর্থ্য রাখে। নিজেদের মাঠে লীগ ম্যাচে নতুন চ্যাম্পিয়ন লিভারপুলকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছিল গার্দিওলার দল। তবে সাউথকোস্টের এই পরাজয়ে লিভারপুলের সঙ্গে ফের ২৩ পয়েন্টের ব্যবধানে নেমে এসেছে সিটিজেনরা। কারণ এর আগে অনুষ্ঠিত লীগের আরেকটি ম্যাচে লিভারপুল ২-০ গোলে হারিয়েছে এস্টনভিলাকে।
বাসস/এএফপি/এমএইচসি/১৯২০/স্বব