বাসস ক্রীড়া-১০ : থিয়াগোর সঙ্গে চুক্তির দ্বারপ্রান্তে লিভারপুল : রিপোর্ট

124

বাসস ক্রীড়া-১০
ফুটবল-লিভারপুল-থিয়াগো
থিয়াগোর সঙ্গে চুক্তির দ্বারপ্রান্তে লিভারপুল : রিপোর্ট
লন্ডন ৩ জুলাই ২০২০ (বাসস) : এই গ্রীষ্মে বায়ার্ন মিউনিখের মিডফিল্ডার থিয়াগো আলচানতারা লিভারপুলে যোগ দিতে যাচ্ছেন। স্প্যানিশ সংবাদপত্র স্পোর্টস এর রিপোর্টে বলা হয়েছে- লিভারপুলের সঙ্গে তার চুক্তির বিষয়টি অনেকটাই চুড়ান্ত।
গত জুনে গুজব উঠেছিল লেরয় সানেকে দলে ভেড়ানোর জন্য তহবিল গড়তে স্প্যানিশ তারকাকে বিক্রি করে দেয়া হবে এবং তাকে পাবার জন্য মুখিয়ে আছে লিভারপুল। ওই সময় এটিকে ¯্রফে গুজব বলে মনে করা হচ্ছিল। কিন্তু স্পোর্টস এই বিষয়ে সর্বশেষ তথ্য প্রকাশ করেছে । তাদের দাবী বেশ দ্রুতই আপোষরফার আলোচনা চলছে। এই গ্রীষ্মে রেড শিবিরে যোগ দিতে সম্মত হয়েছেন থিয়াগো।
এই তারকাকে ছাড়তে বায়ার্নের দাবী ৩৫ মিলিয়ন পাউন্ড। তবে বাজেট শেষ হয়ে যাওয়ায় লিভারপুল চায় কিস্তিতে টাকা পরিশোধ করতে। বায়ার্নের সঙ্গে থিয়াগোর চুক্তির মেয়াদ আর মাত্র এক বছর। তাই তিনি নিজেও নতুন চ্যালেঞ্জ নিতে চান বলে জানা গেছে। আর সেটি তিনি লিভারপুলেই নিচ্ছেন বলে দাবী গণমাধ্যমের। তবে এটিকে এখনো অনেকে গুজব বলেই মনে করছেন।
তবে ২৯ বছর বয়সি এই তারকার চুক্তির বিষয়টি লিভারপুলের স্বাভাবিক তৎপরতার সঙ্গে যায় না। কারণ ক্লাবটি সাম্প্রতিক সময়ে ২৬ বছর বয়সের অধিক কোন খেলোয়াড়ের জন্য মোটা অংকের অর্থ ব্যয় করেনি। তারা সম্ভাবনাময় খেলোয়াড়কেই দলভুক্ত করার চেস্টা করে থাকে।
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৯০০/স্বব