বাসস দেশ-২৭ : প্রবীণ সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক

135

বাসস দেশ-২৭
ফারুক-শোক
প্রবীণ সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক
ঢাকা, ৩ জুলাই, ২০২০ (বাসস) : প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব, প্রবীণ সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে সরকারের মন্ত্রী ও প্রতিমন্ত্রীসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে।
আজ পৃখক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এবং পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম. কাদের, জাতীয় প্রেস ক্লাব সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম-ঢাকার সভাপতি রাহুল রাহা ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী প্রমুখ।
শোকবার্তায় তারা বলেন, সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুত দেশ একজন দক্ষ, অভিজ্ঞ ও নির্ভীক সাংবাদিককে হারালো। বাংলাদেশ সংবাদ সংস্থা, ইউএনবি, অবজারভারসহ বেশ কিছু সংবাদ প্রতিষ্ঠানে কর্মরত থেকে তিনি তাঁর দক্ষতা ও অভিজ্ঞতার স্বাক্ষর রেখে গেছেন। তাঁর মৃত্যুতে সাংবাদিকতা জগতে যে শূন্যতা তৈরি হলো তা সহজে পূরণ হওয়ার নয়।
উল্লেখ্য, সাংবাদিক ফারুক কাজী আজ শুক্রবার সকালে রাজধানীর এলিফ্যান্ট রোডস্থ নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
বাসস/সবি/এমএন/১৯০০/আরজি