আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’-এর ৯ম পর্ব শনিবার

342

ঢাকা, ২ জুলাই, ২০২০ (বাসস) : আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ এর ৯ম পর্ব অনুষ্ঠিত হবে আগামী ৪ জুলাই শনিবার। এবারের পর্বে বক্তারা করোনা সংকট মোকাবেলায় দল ও সরকারের তৃণমূল পর্যায়ের ভূমিকা নিয়ে আলোচনা করবেন।
এদিন রাত সাড়ে ৮ টায় বরাবরের মতোই পর্বটি সরাসরি প্রচারিত হবে আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুকে Rhttps://www. facebook. com/awamileague. 1949 এবং অফিসিয়াল ইউটিউব চ্যানেলে https:// www.youtube. com/user/myalbd একইসঙ্গে দেখা যাবে বিজয় টিভির পর্দায় এবং সমকাল, ইত্তেফাক, ভোরের কাগজ, বাংলানিউজ, যুগান্তর, জাগোনিউজ ২৪, বার্তা ২৪, সারা বাংলা ও বিডিনিউজের ফেসবুক পেজে।
এবারের পর্বের আলোচনার বিষয় ‘করোনা সংকট মোকাবেলায় তৃণমূলের ভূমিকা’। এ নিয়ে আলোচনা করতে অনলাইনে যুক্ত হবেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটিকর্পোরেশনের মেয়র আ জ ম নাছিরউদ্দিন, ভোলা- ৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, কক্সবাজার- ২ আসনের সংসদ সদস্য আশেকউল্লাহ রফিক, খুলনা- ৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু এবং বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মেকুলসুম স্মৃতি। অনুষ্ঠানটি পরিচালনা করবেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ।
এরআগে, বিয়ন্ড দ্যা প্যান্ডেমিকের আটটি পর্ব অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ পর্বটি প্রচারিত হয়েছে গত ৩০ জুন। এই পর্বে আলোচকরা ‘করোনা পরবর্তী বাংলাদেশের তরুণদের মধ্যে শিক্ষা ও দক্ষতা বৃদ্ধির জন্য নতুন ভাবনা’ নিয়ে আলোচনা করেছেন। শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী ছিলেন এইঅনুষ্ঠানের অন্যতম আলোচক।