পরিচ্ছন্নকর্মী করোনায় আক্রান্ত, কুমিল্লায় হাসপাতাল পরিষ্কারে ‘হ্যালো ছাত্রলীগ’

211

কুমিল্লা (দক্ষিণ), ২ জুলাই, ২০২০ (বাসস) : জেলার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একমাত্র পুরুষ পরিচ্ছন্নতা কর্মী আবদুস সুবহান করোনায় আক্রান্ত হয়েছেন। রোগীরা চিকিৎসা শেষে বাড়ি ফিরলেও, ফেলে যান ময়লা-আবর্জনা। পরিচ্ছন্নতা কর্মী করোনায় আক্রান্ত হয়ে কাজ করতে না পারায় অপরিচ্ছন্ন হয়ে পড়ে উপজেলার এই সরকারি হাসপাতালটি। তাই হাসপাতাল পরিচ্ছন্ন রাখতে এগিয়ে আসে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের টিম ‘হ্যালো ছাত্রলীগ’।
তারা আজ সকালে ঝাড়ু হাতে পরিষ্কার করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রাস্তা, ইমার্জেন্সি বিভাগ ও সিঁড়ি সমূহ। এছাড়া পুরো হাসপাতালে জীবাণুনাশক দিয়ে ধৌত করা হয়।
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক বাসসকে বলেন, জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসা দিচ্ছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও হাসপাতালের কর্মীরা। সেবা দিতে গিয়ে তারা করোনা আক্রান্ত হয়েছেন। মানবিক দিক বিবেচনা করে ছাত্রলীগের কর্মীরা ঝাড়ু হাতে তুলে নিয়েছে। তারা পুরো হাসপাতালটি পরিস্কার পরিচ্ছন্ন করেছেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আহমেদ কবির বাসসকে বলেন, ছাত্রলীগের কর্মীরা পুরো হাসপাতাল ইনডোর-আউটডোর পরিষ্কার করে দিয়েছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।