বাসস ক্রীড়া-১২ : ইংল্যান্ড সফরের দিকে চেয়ে আছেন ফিঞ্চ

133

বাসস ক্রীড়া-১২
ক্রিকেট-ফিঞ্চ
ইংল্যান্ড সফরের দিকে চেয়ে আছেন ফিঞ্চ
সিডনি, ১ জুলাই ২০২০ (বাসস) : আগামী আগস্টে দেশের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা ছিলো অস্ট্রেলিয়ার। কিন্তু করোনাভাইরাসের কারনে ঐ সিরিজটি গতকালই স্থগিত হয়েছে। তারপরও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দিকে চেয়ে আছেন অস্ট্রেলিয়ার রঙ্গীন পোশাকের অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ইংল্যান্ড সফর হবে বলে আশাবাদি তিনি। তাই সেভাবেই প্রস্তুতিও নিচ্ছেন ফিঞ্চ।
করোনাভাইরাসের কারনে পুরো দলই সচেতনা ও নিয়ম-নীতি মেনে চলছে বলে জানান ফিঞ্চ। এর মাঝেও ইংল্যান্ড সফরে যাবার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা।
ফিঞ্চ বলেন, ‘একজন খেলোয়াড় হিসেবে আমি জানি, ইংল্যান্ড গিয়ে খেলার জন্য প্রস্তুতি হচ্ছি। ঐ সফরটি হয় কি-না, আমরা এজন্য অপেক্ষা করবো এবং দেখবো।’
অস্ট্রেলিয়ায় ভাইরাসের সংক্রমন ভালোর দিকে। সম্প্রতি মেলবোর্নের পরিস্থিতিতে, খেলোয়াড়রা কখনোই নিশ্চিত হতে পারে না, তারা আবার কবে মাঠে ফিরবে।
ফিঞ্চ বলেন, ‘সংক্ষিপ্ত বিজ্ঞপ্তিতে কোন সিরিজ আয়োজন হতে পারে, কারন আমরা সেখানে যেতে পারি এবং তা দারুন হবে।’
তিনি আরও বলেন, ‘যাই হোক না কেন, আমাদের খেলাটি শুরু করতে হবে, যা বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আগ্রহ।’
জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ স্থগিত নিয়ে অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহি নিক হকলি বলেন, ‘সিরিজটি স্থগিত হয়ে যাওয়ায়, আমরা হতাশ। সকলের সুরক্ষার কথা চিন্তা করেই দুই বোর্ডের সমঝোতায় সিরিজটি স্থগিত করা হয়।’
বাসস/এএমটি/১৯১৫/স্বব