রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যানের ছেলের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

242

চট্টগ্রাম, ২৯ জুন, ২০২০ (বাসস) : শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি খলিলুর রহমান চৌধুরীর তৃতীয় পুত্র মাহফুজুল ইসলাম চৌধুরী (৫০) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইল্লহি রাজিউন)।
রোববার দিবাগত রাত ১ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। আজ দুপুরে রাঙ্গুনিয়ার মুরাদনগর জামে মসজিদ মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
রাঙ্গুনিয়ার রোয়াজার হাট ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মাহফুজ চৌধুরী বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্টসহ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় করোনা পরীক্ষা করালে তার রিপোর্ট নেগেটিভ আসে।
রাঙ্গুনিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মাহফুজুল ইসলাম চৌধুরীর অকাল মৃত্যুতে গভীর শোকও দুঃখ প্রকাশ করেছেন।
আজ এক শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, রাজনৈতিক পরিবারের সন্তান মাহফুজুল ইসলাম চৌধুরী আওয়ামী রাজনীতির দুঃসময়ে দলের পাশে থেকে কাজ করেছেন। তাঁর মৃত্যুতে রাঙ্গুনিয়াবাসী একজন প্রকৃত বঙ্গবন্ধুপ্রেমীকে হারিয়েছে। তথ্যমন্ত্রী মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।