বাসস দেশ-১৮ : লায়লা আরজুমান্দ বানু’র মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিভিন্ন সংগঠনের শোক

130

বাসস দেশ-১৮
শোক-আরজুমান্দ
লায়লা আরজুমান্দ বানু’র মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিভিন্ন সংগঠনের শোক
ঢাকা, ২৯ জুন, ২০২০ (বাসস) : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্ত্রী বিশিষ্ট শিক্ষাবিদ লায়লা আরজুমান্দ বানু’র মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রী ও এমপিসহ বিভিন্ন সংগঠন গভীর শোক ও সমবেদনা জানিয়েছে।
লায়লা আরজুমান্দ বানু’র মৃত্যুতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম, পরিবেশ,বন ও জলবায়ু মন্ত্রী মো. শাহাব উদ্দিন, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী এমপি, ইকবাল হোসেন সবুজ এমপি, শামসুন নাহার এমপি, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ।
এছাড়া, ঢাকাস্থ গাজীপুর উন্নয়ন পরিষদ, গাজীপুর সাংবাদিক ইউনিয়ন, গাজীপুর প্রেস ক্লাব, গাজীপুর পেশাজীবী সমন্বয় পরিষদ, শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও দু:খ প্রকাশ করা হয়।
শোক বার্তায় তারা, বিশিষ্ট শিক্ষাবিদ লায়লা আরজুমান্দ বানু’র কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেণ ও শোকসস্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তারা মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।
আজ সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় লায়লা আরজুমান্দ বানু মৃত্যুবরণ করেন।
আজ বাদ জোহর নামাজে জানাজা শেষে গাজীপুর সিটি কর্পোরেশনের কবরস্থানে দাফন করা হয়।
বাসস/সবি/সংবাদদাতা/এমএআর/১৫২৫/কেজিএ