বাসস দেশ-৯ : হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

145

বাসস দেশ-৯
সড়ক-দুর্ঘটনা
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২
হবিগঞ্জ, ২৯ জুন, ২০২০ (বাসস) : জেলার মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেটে মহাসড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক ও এর চালককে আটক করেছে পুলিশ। গতকাল রাত দশটায় উপজেলার নোয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মাধবপুর উপজেলার ভবানীপুর গ্রামের মকসুদ আলীর ছেলে মাসুক মিয়া (৩৫) ও একই উপজেলার কামালপুর গ্রামের মিজান মিয়ার ছেলে রুমন মিয়া (২৫)।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক আজ বাসসকে জানান, রোববার রাতে কুমিল্লা থেকে শুটকি নিয়ে সিলেটের দিকে যাচ্ছিল একটি ট্রাক। ঘটনার সময় নোয়াপাড়ায় মাধবপুরগামী একটি মোটরসাইকেলের সাথে এর সংঘর্ষ হয়। এতে আহত হন মোটরসাইকেল আরোহী মাসুক ও রুমন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, দুর্ঘটনার পর ট্রাক ও এর চালক কবির মিয়াকে আটক করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। আটক কবির মিয়া (২৫) কুমিল্লার মুরাদনগর উপজেলার মোহাম্মদপুর গ্রামের খালেদ মিয়ার ছেলে। এ ব্যাপারে পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানিয়েছেন তিনি।
বাসস/সংবাদদাতা/১২৪০/কেজিএ