বাসস দেশ-২৭ : চট্টগ্রামে কর্মস্থলে ফিরলেন করোনা জয়ী সিএমপি কমিশনার

165

বাসস দেশ-২৭
মাহবুবুর রহমান-করোনা
চট্টগ্রামে কর্মস্থলে ফিরলেন করোনা জয়ী সিএমপি কমিশনার
চট্টগ্রাম, ২৮ জুন, ২০২০ (বাসস) : করোনাভাইরাসকে জয় করে কর্মস্থলে যোগদান করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মাহবুবুর রহমান।
আজ দুপুরে ২১ দিন পর তিনি নগরীর দামপাড়া পুলিশ লাইনে নিজ কার্যালয়ে যোগ দেন। এসময় তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম।
এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খাঁন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ সহ অন্যান্য সহকর্মীরাও।
করোনা প্রতিরোধে নগরবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে গত ৮ জুন সিএমপি কমিশনার নিজেই করোনায় আক্রান্ত হন। দীর্ঘ ২১ দিন যাবত হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠেন। এরমধ্যে ২৭ জুন শনিবার দ্বিতীয়বার করোনার নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা নেগেটিভ আসে।
সিএমপির অতিরিক্ত উপকমিশনার ও জনসংযোগ কমকর্তা আবু বকর সিদ্দিক বলেন, রোববার দুপুরেই সিএমপি কমিশনার মাহবুবুর রহমান কর্মক্ষেত্রে যোগ দেন। যোগ দিয়ে করোনাকে জয় করে আবার পূর্নোদ্যমে জনগণের জন্য কাজ করে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
বাসস/জিই/কেএস/কেসি/১৯২৬/এএএ