ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি এড. আক্রামুজ্জামান আর নেই

295

ফেনী, ২৮ জুন, ২০২০ (বাসস) : করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি ও প্রবীণ আইনজীবী আক্রামুজ্জামান। আজ ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি…রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৫ বছর।
পরিবার সূত্রে জানা যায়, গত ১৫ জুন থেকে জ্বর-কাশিসহ অসুস্থতা বোধ করলে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন তিনি। পরবর্তীতে ১৯ জুন শুক্রবার শ্বাসকষ্ট দেখা দিলে সন্ধ্যার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে তিনি চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে (আইসিইউ) ছিলেন। এর আগে ফেনীতে করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় নেগেটিভ এলেও সেখানে তার করোনা পজেটিভ আসে।
গত দুইদিন তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে ভেন্টিলেটর সাপোর্ট দেয়া হয়। পরে আজ ভোরে তিনি মারা যান।
জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার জানান, আগামীকাল সোমবার বাদ আসর ফেনী সদরের মোটবী ইউনিয়নে নিজ গ্রামে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।
এডভোকেট আক্রামুজ্জামান ফেনী ডায়াবেটিক সমিতির সভাপতি ও ফেনী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতিসহ অসংখ্য শিক্ষা-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য শুভানুধ্যায়ী ও গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।