সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত ৪ হাজার ৫৮ জন

235

সিলেট, ২৭ জুন, ২০২০ (বাসস): সিলেট বিভাগের চার জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা চার হাজার ৫৮ জনে দাড়িঁয়েছে।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ১৪৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা শনাক্তের সংখ্যা ৪ হাজার ছাড়াল। একই সময়ে বিভাগে ৪ জনের মৃত্যু ঘটে। আর সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ১০ জন।
শনিবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।
এতে বলা হয় , গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে শনাক্ত ১৪৮ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৮৮ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১৫ জন ও মৌলভীবাজারে ২৮ জন।
সুস্থ হওয়া রোগীদের মধ্যে মৌলভীবাজারে সর্বাধিক ৭ জন একদিনে সুস্থ হয়েছেন। সিলেটে সুস্থ হয়েছেন ৩ জন। এর মধ্যে বাড়িতে আইসোলেশনে থেকে সুস্থ হয়েছেন একজন। হবিগঞ্জে ও সুনামগঞ্জে জেলায় গত ২৪ ঘন্টায় করোনামুক্ত হননি কেউ।
সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ হাজার ৫৮ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ২ হাজার ১৮০ জন। এছাড়া সুনামগঞ্জে ৯২৭ জন, হবিগঞ্জে ৫৩৭ জন ও মৌলভীবাজারে ৪১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।
সিলেট বিভাগের চার জেলায় ২৫৪ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৯৮০ জন, এবং করোনায় মৃত্যুবরণ করেছেন ৬৭ জন।