ঢাকাসহ নয়টিতে নতুন জেলা প্রশাসক নিয়োগ

291

ঢাকা, ২৫ জুন, ২০২০ (বাসস) : দু’টি জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট পদে রদ-বদল এবং ৭টি জেলায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট পদে নতুন নিয়োগ দেওয়া হয়েছে।
টাঙ্গাইলের জেলা প্রশাসক মো: শহীদুল ইসলামকে ঢাকা জেলার জেলা প্রশাসক ও মেহেরপুরের জেলা প্রশাসক মো: আতাউল গনিকে বদলী করে টাঙ্গাইলের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।
আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।
এছাড়াও, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো: শহিদুল ইসলাম চৌধুরীকে মেহেরপুরের জেলা প্রশাসক,ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মীর নাহিদ আহসানকে মৌলভীবাজারের জেলা প্রশাসক,জনপ্রশাসন মন্ত্রনালয়ে সংযুক্ত উপসচিব মো: তমিজুল ইসলাম খানকে যশোরের জেলা প্রশাসক,ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ খোরশেদ আলম খানকে নোয়াখালীর জেলা প্রশাসক,স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব আব্দুল জলিলকে রাজশাহী জেলার জেলা প্রশাসক, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মো: জিয়াউল হককে বগুড়ার জেলা প্রশাসক এবং বিসিএস প্রশাসন একাডেমীর উপ-পরিচালক ড. রহিমা খাতুনকে মাদরীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।