ইউনাইটেডের সাথে চুক্তি নবায়ন করলেন ম্যাকটমিনে

241

লন্ডন, ২৪ জুন ২০২০ (বাসস) : ম্যানচেস্টার ইউনাইটেডর সাথে চুক্তি নবায়ন করেছেন মিডফিল্ডার স্কট ম্যাকটমিনে। নতুন চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডেই থাকছেন এই স্কটিশ মিডফিল্ডার।
২৩ বছর বয়সী একাডেমী গ্যাজুয়েট ম্যাকটমিনে ২০১৭ সালে ইউনাইটেডের হয়ে প্রথম ম্যাচ খেলতে মাঠে নেমেছিলেন। এ পর্যন্ত ৭৫টি ম্যাচ খেলে ৬টি গোল করেছেন।
নতুন চুক্তি প্রসঙ্গে ম্যাকটমিনে বলেছেন, ‘এই মুহূর্তে আমি বুঝতে পারছি আমাদের সকলেরই অনেক বিষয় নিয়ে চিন্তা করতে হচ্ছে। সে কারনেই এই চুক্তি করতে পেরে আমি দারুন আনন্দিত। ভবিষ্যতে এই দলটির হয়ে আরো কিছু করে দেখাতে চাই। আমি সব সময়ই এই ক্লাবের হয়ে খেলতে চেয়েছি। আশা করছি ক্লাবের প্রতি সেই ভালবাসা আমি মাঠে প্রমান করতে পেরেছি। এই ক্লাবের জার্সি গায়ে দিয়ে সর্বোচ্চটাই দেবার চেষ্টা করবো।
এবারের মৌসুমে ইউনাইটেডের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ম্যাকটমিনে ২৮টি ম্যাচ খেলেছেন। এর মধ্যে দুই মাস হাঁটুর ইনজুরির কারনে মাঠের বাইরে ছিলেন। কোচ ওলে গানার সুলশার তার ওপর বরাবরই আস্থা রেখেছেন। ইউনাইটেড বস বলেছেন, ‘যখন থেকে আমি যোগ দিয়েছি স্কট নিজেকে দারুনভাবে প্রমান করেছে। মধ্যমাঠে সে আমার দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। আশা করছি ভবিষ্যতেও সে দলের জন্য একজন অপরিহার্য্য খেলোয়াড় হিসেবে নিজেকে প্রমান করবে।