বাসস দেশ-৫ : জয়পুরহাটে অস্ত্র ও মাদক উদ্ধার, মাদক বিক্রেতা নিহত

154

বাসস দেশ-৫
অস্ত্র-মাদক-উদ্ধার,
জয়পুরহাটে অস্ত্র ও মাদক উদ্ধার, মাদক বিক্রেতা নিহত
জয়পুরহাট, ২৪ জুন, ২০২০ (বাসস) : জেলার পাঁচবিবি উপজেলার মোড়ের বাজার এলাকায় আজ ভোরে র‌্যাবের এক অভিযানে বিদেশী পিস্তল, গুলি ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। অভিযানে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হন। এ সময় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন।
র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ বাসস’কে জানান, বুধবার ভোরে পাঁচবিবি উপজেলার মোড়ের বাজার স্লুাইসগেইট নামক এলাকায় মাদক কেনা বেচা হচ্ছে এমন খবর পেয়ে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা র‌্যাবকে লক্ষ্য করে প্রথমে গুলি ছোড়ে। এ সময় সরকারি সম্পদ ও জানমাল রক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। গুলিবিদ্ধ অবস্থায় রবিউলকে উদ্ধার করে জেলা আধুনিক হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রবিউল ইসলাম মিন্টু পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের আব্দুল জলিল মন্ডলের পুত্র।
তিনি জানান, ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল ২ টি, একটি ওয়ান শ্যুটার গান, দুইটি ম্যাগজিন, ৮ রাউন্ড তাজা গুলি, ৫০২ বোতল ফেন্সিডিল ও এক হাজার ২শ পিচ ইয়াবা ট্যাবেলেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা। অভিযানের সময় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন বলে জানানো হয়েছে।
নিহত রবিউল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন থানায় পুলিশ ও বিজিবি’র উপর হামলা, অপহরণ এবং মাদকসহ ১৯ টি মামলা রয়েছে বলে জানান, এম এম মোহাইমেনুর রশিদ।
বাসস/সংবাদদাতা/কেজিএ/১২:২২/