বাসস দেশ-৩৪ : প্রধানমন্ত্রীর পক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবে সুরক্ষা সামগ্রী প্রদান

132

বাসস দেশ-৩৪
চট্টগ্রাম-প্রেসক্লাব
প্রধানমন্ত্রীর পক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবে সুরক্ষা সামগ্রী প্রদান
চট্টগ্রাম, ২৩ জুন, ২০২০ (বাসস) : বৈশ্বিক মহামারি করোনাভাইরাস থেকে সুরক্ষায় প্রধানমন্ত্রীর পক্ষে বিশেষ সহকারি ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া চট্টগ্রাম প্রেসক্লাবের সদস্যদের জন্য মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছেন।
মঙ্গলবার ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাসের হাতে সুরক্ষা উপকরণ তুলে দেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ছোট ভাই ও চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া।
ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহ্ উদ্দিন মো. রেজা।
প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস বলেন, চট্টগ্রামের সাংবাদিকদের প্রতি প্রধানমন্ত্রীর দরদ আছে। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এ চট্টগ্রাম প্রেসক্লাবে এসে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেছেন। এ করোনাকালে প্রধানমন্ত্রীর পক্ষে সাংবাদিকদের সুরক্ষা উপকরণ প্রদানের জন্য প্রেসক্লাব সভাপতি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার প্রতি কৃতজ্ঞতা জানান।
বাসস/জিই/কেএস/কেসি/২০৪৪/এএএ