আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

222

ঢাকা, ২৩ জুন, ২০২০ (বাসস) : মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারি দেশের ঐতিহ্যবাহী ও প্রগতিশীল দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এই দোয়া ও মোনাজত অনুষ্ঠিত হয়।
দোয়ার মাহফিলের পর অনুষ্ঠিত মোনাজাতে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদ, গণতন্ত্র রক্ষায় বিভিন্ন আন্দোলন সংগ্রামে নিহত সকল শহীদ নেতাকর্মী এবং করোনা ভাইরাসের কারণে মৃত্যুবরণকারি নেতাকর্মীদের আতœার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘার্য়ু কামনা করা হয়।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গির কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক-তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল, মির্জা আজম, শাখাওয়াত হোসেন শফিক ও শফিউল আলম নাদেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সম্পাদক সামসুন্নাহার চাঁপা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাবউদ্দিন ফরাজী প্রমুখ দোয়া ও মোনাজাতে অংশ গ্রহণ করেন ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভিডিওি কনফারেন্সের মাধ্যমে তার বাসভবন থেকে দোয়া ও মোনাজাতে অংশ নেন।