হবিগঞ্জের লাখাইয়ে ৫শ’ পরিবারে বিদ্যুৎ সংযোগ

399

হবিগঞ্জ, ৩ এপ্রিল ২০১৮ (বাসস) : জেলার লাখাই উপজেলার প্রত্যন্ত অঞ্চল কাটাইয়া-ফরিদপুরের সাড়ে ৫শ’ পরিবারে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ১ কোটি ৫ লাখ ১১ হাজার ২০০ টাকা ব্যয়ে প্রায় সাড়ে ৭ কিলোমিটার লাইন নির্মাণের মাধ্যমে এ বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। পরে গ্রামবাসী আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য।
তিনি বলেন, বর্তমান সরকার হাওরাঞ্চলবাসীকে উন্নয়নের ধারায় সংযুক্ত করেছে। অন্যান্য সরকার কখনো গ্রামাঞ্চলের লোকজনের খোঁজ খবর নেয়নি। কিন্তু দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আমরা গ্রাম ও শহরের দূরত্ব কমিয়ে আনতে সক্ষম হয়েছি। এখন গ্রামে বসেই দেশ-বিদেশে অনেক কাজ মুহূর্তেই সম্পন্ন করা সম্ভব হচ্ছে। এ সময় তিনি হবিগঞ্জ-লাখাইয়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে ওই এলাকার রাস্তাঘাট নির্মাণ করে দেয়ার আশ^াস প্রদান করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ ছোলায়মান মিয়া, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, লাখাই পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক এমএ মতিন মাস্টার ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল।