বীমা কোম্পানির কাছে পাওনার অর্থের জন্য ইনজুরির ভিডিও প্রকাশ করলেন স্টার্ক

210

সিডনি, ২২ জুন ২০২০ (বাসস) : লন্ডনভিত্তিক ইনস্যুরেন্স কোম্পানি লয়েডে বীমা করেছিলেন অস্ট্রেলিয়ার বাঁ-হাতি পেসার মিচেল স্টার্ক। যদি ইনজুরির কারনে খেলতে না পারেন, তবে বিমা থেকে ১২ কোটি টাকা পাওয়ার কথা ছিল তার।
ইনজুরির কারনে গত আইপিএলে খেলতে পারেননি স্টার্ক। তাই বীমা করা ঐ অর্থ আদায়ের জন্য এতোদিন ধরে চাপ দিয়ে আসছিলেন লন্ডনভিত্তিক ইনস্যুরেন্স কোম্পানি লয়েডেকে। কিন্তু কোন কাজ হয়নি। এখনও সেই অর্থ বুঝে পাননি এই পেসার।
নিয়ম অনুযায়ী একাকি, হঠাৎ এবং অপ্রত্যাশিত চোট পেলে বীমার টাকা দেয়া হবে স্টার্ককে। কিন্তু বীমা কোম্পানির দাবি, চুক্তির আগে ইনজুরি ছিলো তার। সেই পুরনো ইনজুরি স্টার্ককে সমস্যা ফেলেছে।
তাই গত বছর এপ্রিলে ঐ বীমা কোম্পানির বিরুদ্ধে মামলা করতে বাধ্য হন স্টার্ক। ভিক্টোরিয়া আদালতে মামলা করেছেন তার আইনজীবী মিলস ওকলি।
আইপিএল শুরু আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে সিরিজে ইনজুরিতে পড়েছিলেন স্টার্ক। তাই ইনজুরির কারনে গেল আইপিএলে খেলতে পারেননি তিনি।
দীর্ঘদিন পরও যখন মামলার কোন সুরাহা হচ্ছে না, তখন ফক্স স্পোর্টসের দু’টি ভিডিও ফুটেজও ঐ বীমা কোাম্পানিতে জমাও দেন স্টার্ক। খেলা চলাকালীন কিভাবে ইনজুরিতে পড়েন স্টার্ক, ভিডিওতে তাই আছে।
ভিডিও পেয়েও গড়িমশি করছে ঐ বীমা কোম্পানি। তারা জানায়, ১ মিনিট ৩৭ সেকেন্ড ও ৭ মিনিট ২৫ সেকেন্ডের ভিডিও দু’টি নিয়ে পর্যালোচনা করার সময় পাওয়া যায়নি।
আগামী ১২ আগস্ট আবারো মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।