বাসস দেশ-২৩ : তিন সিটিতে কেন্দ্রীয় ১৪ দলের পৃথক টিম প্রচারণায় নামছে ২৪ জুলাই

537

বাসস দেশ-২৩
মোহাম্মদ নাসিম- ১৪ দল
তিন সিটিতে কেন্দ্রীয় ১৪ দলের পৃথক টিম প্রচারণায় নামছে ২৪ জুলাই
ঢাকা, ২১ জুলাই ২০১৮ (বাসস) : আসন্ন তিন সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় ১৪ দলের পৃথক তিনটি টিম আগামী ২৪ থেকে ২৮ জুলাই সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় প্রচারণা চালাবে।
শনিবার সন্ধ্যায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমের সংসদ ভবনস্থ কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠকে এই পৃথক তিনটি টিম গঠন করা হয়।
বৈঠক শেষে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, ‘বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী উল্লিখিত তিনটি টিম নৌকার তিন প্রার্থীর পক্ষে স্থানীয় নেতাদের সঙ্গে সমন্বয় প্রচারণা চালাবে।’
খুলনা ও গাজীপুরের মতো আসন্ন তিন সিটি করপোরেশন নির্বাচনে ভোটাররা নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রযাত্রা এগিয়ে নিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বদর উদ্দিন আহমদ কামরানের পক্ষে ১৪ দলের প্রচারণা টিমে নেতৃত্ব দিবেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া। এ টিমে রয়েছেন জাতীয় পার্টির (জেপি) এজাজ আহমেদ মুক্ত, গণতন্ত্রী পার্টির শাহাদাত হোসেন, বাংলাদেশের জাসদের কোরন্দার আলী, ন্যাপের ইসমাইল হোসেন, গণআজাদী লীগের এসকে শিকদার, কমিউনিস্ট কেন্দ্রের অসিত বরণ রায় ও জাসদের নাদের চৌধুরী।
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে কেন্দ্রীয় ১৪ দলের পক্ষে প্রচারণায় নেতৃত্ব দিবেন ওয়ার্কার্স পার্টির ফজলে হোসেন বাদশা। এ টিমে রয়েছেন জাতীয় পার্টির (জেপি) এম সালাহউদ্দিন আহমেদ, বাংলাদেশ জাসদের মোহাম্মদ খালেদ, গণতন্ত্রী পার্টির মিনার সেলিম, জাসদের ড. আনোয়ার হোসেন, গণআজাদী লীগের সুমন।
বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী সেরনিয়াবাত সাদেক আব্দুল্লাহর পক্ষে কেন্দ্রীয় ১৪ দলের পক্ষ থেকে প্রচারণায় নেতৃত্ব দিবেন জাতীয় পার্টির (জেপি) সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী শেখ শহীদুল ইসলাম। এ টিমে রয়েছেন কমিউনিস্ট কেন্দ্রের ডা. ওয়াজেদুল ইসলাম খান, বাসদের রেজাউর রশীদ খান, গণআজাদী লীগের আতাউল্লাহ খান, বাংলাদেশের জাসদের শহীদুল ইসলাম মিলন, গণতন্ত্রী পার্টির মাহমুদুর রহমান বাবু, জাসদের হাবিবুর রহমান সৈকত।
বাসস/এএসজি/বিকেডি/এমকে/২২৪০/-শহক