বরগুনা ও পটুয়াখালীতে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা অনুদান বিতরণ করেছে দুদক

381

বরগুনা, ১৪ জুন, ২০২০ (বাসস) : বরগুনা ও পটুয়াখালী জেলার দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মধ্যে আজ শিক্ষা অনুদানের অর্থ বিতরণ করেছে দুর্নীতি দমন কমিশন-দুদক।
বরগুনা জেলার ৬টি ও পটুয়াখালী জেলার ৮ টি মোট ১৪টি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২ জন করে মোট ২৮ জন শিক্ষার্থীর প্রত্যেককে ৬ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।
বেলা ১১টায় আমতলী উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তর মিলনায়তনে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আমতলী ও তালতলী উপজেলার শিক্ষার্থীদের অনুদান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক একেএম খায়রুল বাশার বুলবুল, আমতলী প্রেস ক্লাবের সভাপতি রেজাউল করিম, দুদক কর্মকর্তা সাইদ আনোয়ার ও ইউনুচ হোসেন, প্রেস ক্লাব সম্পাদক সৈয়দ নুহু উল আলম নবীন, একাডেমিক সুপার ভাইজার সেলিম মাহমুদ প্রমুখ।
দুদক পটুয়াখালী-বরগুনা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিদর্শক সাইদ আনোয়ার জানিয়েছেন, দুর্নীতি দমন কমিশন শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় সততা সংঘের অস্বচ্ছল মেধাবী ছাত্র-ছাত্রীদের প্রমোট করা জন্য মাথাপিছু মাসিক ১ হাজার টাকা করে তিনবছর মেয়াদী এ অনুদান প্রদান করা হচ্ছে। রোববার ২০২০ সালের জুন পর্যন্ত ৬ মাসের মোট ১ লাখ ৬৮ হাজার টাকা বিতরণ করা হয়েছে।