যুগান্তরের সাংবাদিক নান্নু ইন্তেকাল করেছেন

405

ঢাকা, ১৩ জুন, ২০২০ (বাসস) : দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)।
মরহুম নান্নুকে যশোর জেলার অভয়নগর উপজেলার নোয়া পাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন আজ বাসসকে জানান, তিনি আজ শনিবার সকাল ৮টা ২০ মিনিটে ঢাকা মেডিকল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় প্লস্টিক এ্যান্ড বার্ন ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তিনি জানান, শুক্রবার ভোররাত ৪টার দিকে রাজধানীর বাড্ডা থানার আফতার নগরের ৩ নম্বও রোডের বি ব্লকের নিজ বাসায় আগুনে দগ্ধ হন নান্নু। তার অবস্থা খুবই ক্রিটিক্যাল ছিল। তার শরীরের প্রায় ৬০ শতাংশের মতো পুড়ে গেছে। গতকালই তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে ( আইসিইউ) নেওয়া হয়েছে।
এরআগে গত ২ জানুয়ারি একই বাসায় বৈদ্যুতিক বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে তাদের একমাত্র ছেলে স্বপ্নিল আহমেদ পিয়াস (২৪) মারা যান।
এদিকে, সাংবাদিক নান্নুর মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান জাতীয় প্রেস ক্লাবের সভাপতি দৈনিক যুগান্তর পত্রিকার সম্পদক সাইফুল আলম এবং ক্র্যাবের সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু।
শুক্রবার নান্নুর স্ত্রী শাহীনা আহমেদ পল্লবী বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার ভোররাত ৪টার দিকে রাজধানীর বাড্ডা থানার আফতার নগরের ৩ নম্বও রোডের বি ব্লকের বাসায় রান্নাঘরের গ্যাসের চুলার লিগেজ থেকে আগুনে তিনি গুরুতর দগ্ধ হয়েছেন। গতকালই নান্নুকে অগ্নিদগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ‘শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের’ আইসিইউতে ভর্তি করা হয়েছে।
পল্লবী জানান, নান্নু বৃহস্পতিবার দিবাগত রাতে নাইট ডিউটি শেষে অফিস থেকে বাসায় ফিরে খাওয়া-দাওয়ার পর ঘুমাতে যাওয়ার আগে হঠাৎ শব্দ হয়। গ্যাসের গন্ধও পাওয়া যাচ্ছিল। গ্যাস লাইনের লিকেজ থেকে সম্ভবত অগুন লাগে।