বাজিস-২ : হবিগঞ্জে পিকআপ-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১, আহত ৪

198

বাজিস-২
সড়ক-দুর্ঘটনা-নিহত
হবিগঞ্জে পিকআপ-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১, আহত ৪
হবিগঞ্জ, ১৩ জুন, ২০২০ (বাসস) : জেলার মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে কাভার্ড ভ্যান-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৪ জন আহত হন। গতকাল রাত ৮টার দিকে ওই যুবক মারা যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, গতকাল বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেলঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ৫ জন আহত হয়। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত ৮ টার দিকে ফয়েজ মিয়া (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়। সে সিলেট সদরের মতিউর রহমানের ছেলে।
দুর্ঘটনায় আহতরা হলেন- ব্রাহ্মণবাড়ীয়া জেলার সরাইল উপজেলার আবু সৈয়দের ছেলে হান্নান (৪৫), জমির মিয়ার ছেলে জহির (৪০), সিলেটের দক্ষিণ সুরমার ময়না মিয়ার ছেলে মিজানুর রহমান (২৮) ও ফয়েজ মিয়ার ছেলে ইমন মিয়া (২৩)।
খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ, মাধবপুর থানা পুলিশ এবং শায়েস্তাগঞ্জ ও মাধবপুর ফায়ার সার্ভিস কয়েকঘন্টা চেষ্টা করে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন জানায়, সিলেট থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ-এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহতদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরে এক যুবক মারা যায়।
বাসস/সংবাদদাতা/১০৫৫/-কেজিএ