টটেনহ্যামের বিপক্ষে মাঠে নামতে পুরোপুরি প্রস্তুত ইউনাইটেড

371

লন্ডন, ৮ জুন ২০২০ (বাসস) : করোনা মহামারী কাটিয়ে আগামী ১৭ জুন থেকে মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার লিগ। দুইদিন পর টটেনহ্যাম হটস্পারের মাঠে খেলতে যাবে ম্যানচেস্টার ইউনাইটেড। করোনায় দীর্ঘদিনের বিরতির পর এটাই ইউনাইটেডের প্রথম ম্যাচ। তারপরেও স্পার্সদের মোকাবেলায় তার দল পুরোপুরি প্রস্তুত বলে দাবী জানিয়েছেন ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সুলশার।
ইউনাইটেড বস বলেছেন ওল্ড ট্র্যাফোর্ডে মৌসুমের প্রথম ম্যাচে চেলসিকে ৪-০ গোল বিধ্বস্ত করার মত ১৯ জুন আবারো একই মানসিকতা নিয়ে মাঠ নামতে যাচ্ছে রেড ডেভিলসরা। ইউনাইটেডের ওয়েবসাইটে সুলশার বলেছেন, ‘আমরা দীর্ঘদিন ধরেই এই ম্যাচটির অপেক্ষায় রয়েছি। দুই সপ্তাহ পর প্রথম ম্যাচ খেলতে আমরা মাঠে নামবো। সে কারনেই অনুশীলনও সেভাবেই এগিয়ে যাচ্ছে। সবাই জানে এই ম্যাচে আমাদের সর্বোচ্চ সেরাটাই দিতে হবে। আমাদের জন্য এটি অনেক বড় একটি ম্যাচ। এবারের মৌসুমের শুরুতেই আমাদের প্রতিপক্ষ ছিল চেলসি। সে কারনেই আমি আত্মবিশ^াসী যে আমার খেলোয়াড়রা একটি ভাল ম্যাচ খেলার মানসিকতা নিয়েই টটেনহ্যাম সফরে যাবে।’
করোনার কারনে মৌসুম বন্ধ হবার আগে টানা ১১ ম্যাচে অপরাজিত ছিল পঞ্চম স্থানে থাকা ইউনাইটেড। সুলশার জানিয়েছেন এই মুহূর্তে নিজেদের আবারো শারীরিক ও মানসিক ভাবে প্রস্তুত করে তোলার জন্য সঠিক কাজটাই তারা করেছেন। একইসাথে নতুন পরিকল্পনাও ঠিক করেছেন।