বাসস ক্রীড়া-১৪ : ব্রেমনকে ফের অবনমন ঝুঁকিতে পাঠিয়ে দিল এইনট্রাক্ট

103

বাসস ক্রীড়া-১৪
ফুটবল-জার্মানি-বুন্দেস লীগা
ব্রেমনকে ফের অবনমন ঝুঁকিতে পাঠিয়ে দিল এইনট্রাক্ট
বার্লিন, ৪ জুন ২০২০ (বাসস/এএফপি) : ফের অবনমনের সঙ্গে লড়াইয়ে নামতে হচ্ছে ওয়ার্ডার ব্রেমেনকে। বুধবার অনুষ্ঠিত বুন্দেসলীগায় তারা নিজ মাঠেই ০-৩ গোলে হার মেনেছে এইন্ট্রাক্ট ফ্রাঙ্কফুর্টের কাছে।
লীগে ব্রেমেন অন্য যে কোন ক্লাবগুলোর তুলনায় বেশী সময় পার করেছে। কিন্তু এখন সেই ক্লাবটিই তলানীর দ্বিতীয় অবস্থানে থেকে সংগ্রাম করছে। আসরে আর মাত্র ছয়টি ম্যাচ হাতে রয়েছে তাদের। এইন্ট্রাক্টের কাছে এই হারের কারণে তারা এখন নিরপাদ অবস্থান থেকে তিন পয়েন্ট নীচে নেমে গেছে। একই সঙ্গে অবনমনের শংকায়ও নিমজ্জিত হয়েছে চরমভাবে।
প্রথমার্ধ গোল খরায় কাটলেও দ্বিতীয়ার্ধে অর্থাৎ ম্যাচের ৬১ তম মিনিটে সেটি কাটাতে সক্ষম হন আন্দ্রে সিলভা। এরপর শেষভাগে সফরকারী দলের হয়ে আরো দুটি চমৎকাল গোল করেন স্টেফান ইলশঙ্কর। এই জয়ের ফলে পয়েন্ট তালিকার ১১তম অবস্থানে উঠে এসেছে সফরকারীরা।
ম্যাচের প্রথমার্ধ প্রতিদ্বন্দ্বিতাপুর্ন হলেও দ্বিতীয়ার্ধের খেলাটি ছিল একপেশে। যদিও বিরতির মাত্র ৯ মিনিট আগে একটি হ্যান্ডবলের কল্যানে পেনাল্টি পেয়েছিল স্বাগতিক ব্রেমেন। কিন্তু দীর্ঘ সময় ধরে ভিএআর প্রযুক্তি পর্যবেক্ষন শেষে স্বাগতিক মিডফিল্ডার ড্যাভি ক্লাসেনের অফসাইডের কারণে সেটি বাতিল হয়।
দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬১ মিনিটের সময় সিলাভার গোলে এগিয়ে যায় সফরকারী এইন্ট্রাক্ট। ম্যাচের ৮১ ও ৯০ মিনিটে পরপর দুই গোল দিয়ে জয়ের ব্যবধান বড় করেন স্টেফান।
বাসস/এএফপি/এমএইচসি/১৮৩৪/স্বব