বাসস ক্রীড়া-১৪ : সাবেক ফুটবলার সালাউদ্দিনের ইন্তেকাল

162

বাসস ক্রীড়া-১৪
ফুটবল-সালাউদ্দিন-ইন্তেকাল
সাবেক ফুটবলার সালাউদ্দিনের ইন্তেকাল
নারায়নগঞ্জ, ৩১ মে ২০২০ (বাসস) : জাতীয় দলের সাবেক ফুটবলার এসএম সালাউদ্দিন মন্ডল আজ রোববার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে নারায়নগঞ্জ সদরে নিজ বাসায় ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহে..রাজিউন)। ম তার বয়স হয়েছিল ৫৯ বছর।
তিনি স্ত্রী ও দুই পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জাতীয় দলের সাবেক এই খেলোয়াড় ঘরোয়া ফুটবলে খেলেছেন ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবসহ ঢাকা ওয়ান্ডারার্স ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের হয়ে।
খেলোয়াড়ী জীবন শেষ করে তিনি পালন করেছেন ক্রীড়া সংগঠকের দায়িত্ব। তিনি নারায়নগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়া মৃত্যুর আগমুহুর্ত পর্যন্ত নারায়নগঞ্জ সোনালী অতীত ক্লাবের সভাপতি এবং নারায়নগঞ্জ থানা যুবলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন সালাউদ্দিন মন্ডল।
নিজ বাসায় মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বাদ যোহর তাজেক প্রধান জামে মসজিদে
দ্বিতীয় নামাজে জানাজা শেষে সৈয়দপুর কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।
মরহুম সালাউদ্দিনের সতীর্থ জাতীয় দলের সাবেক ফুটবলার শহীদ হোসেন স্বপন বাসসকে জানান, ১৯৮৩ সালে মোহামেডানে যোগ দেয়ার আগে ফরাশগঞ্জের হয়ে ফুটবল ক্যারিয়ার শুরু করেছিলেন সালাউদ্দিন। পরে তিনি জাতীয় ফুটবল দলের হয়ে খেলেছেন বেশ কয়েকটি আন্তর্জাতিক ম্যাচ। খেলোয়াড়ি জীবন শেষ করে তিনি ফুটবল সংগঠক হিসেবে কাজ করে গেছেন শেষ নি:শ^াস ত্যাগ করার আমুহুর্ত পর্যন্ত। এরই ধারাবাহিকতায় জাতীয় দলের পাইপলাইনে প্রচুর সংখ্যক তরুণ ফুটবলার সরবরাহ করেছেন সালাউদ্দিন।
এই ফুটবলারের মৃত্যুতে নারায়নগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি তানভির আহমেদ টিটু, সোনালী অতীত ক্লাব ও গগনগর ক্রীড়া সংঘ গভীর শোক এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।
বাসস/সংবাদদাতা/এমএইচসি/১৮৪৫/স্বব